October 7, 2024, 4:24 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

শুভেচ্ছা দূত জান্নাতুল সুমাইয়া হিমি

শুভেচ্ছা দূত জান্নাতুল সুমাইয়া হিমি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

খুব অল্প সময়েই নিজের অভিনয় দিয়ে এই সময়ের অনেক তরুণ অভিনেত্রীর মধ্যে আলোচনায় এসেছেন জান্নাতুল সুমাইয়া হিমি। এখন নাটক ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন তিনি। তবে এবারই প্রথম হিমি কোনো প্রতিষ্ঠানে ব্র্যান্ড অ্যাম্বাসেডর বা শুভেচ্ছাদূত হলেন। চাইনিজ একটি প্রতিষ্ঠানের বাংলাদেশে যাত্রা শুরু থেকেই এর সঙ্গে সংশ্লিষ্ট হলেন হিমি।

প্রতিষ্ঠানটির নাম ‘বিসি ইউনিয়ন কোম্পানি লিমিটডে’। আগামি এক বছর এই প্রতিষ্ঠানের নির্মিত বিভিন্ন বিজ্ঞাপনে মডেল হওয়া এবং প্রতিষ্ঠানের প্রচারণার ক্ষেত্রে তিনি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে উপস্থিত থেকে এর প্রচারণায় অংশ নেবেন।

প্রথমবারের মতো এত বড় একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে দারুণ খুশি হিমি। তিনি এই প্রতিষ্ঠানের হয়ে স্যানিটারি ন্যাপকিনের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এটি নির্মাণ করেছেন রানা জাকারিয়া। এ ছাড়া ওয়াহিদ তারেকের নির্দেশনায় তিনি এর আগে প্রাইম ব্যাংকের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।

হিমি জানান, বিসি ইউনিয়ন সামাজিক সচেতনতা সৃষ্টিতেও কাজ করবে, সেই কাজের সঙ্গেও তিনি সম্পৃক্ত থাকবেন। এদিকে হিমির আগ্রহ রয়েছে চলচ্চিত্রে কাজ করার। গল্প ভালো হওয়াটাই তার কাছে সবচেয়ে জরুরি।

যদি ভালো গল্প এবংং চরিত্র মনের মতো হয় তাহলে শিগগিরই তিনি চলচ্চিত্রেও কাজ করতে পারেন। মনেপ্রাণে চলচ্চিত্রে কাজ করার জন্যও প্রস্তুত তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর